Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:৪৮ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘আপনারা তো জঙ্গি লালন পালন করছেন’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপিকে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, ‘দল গাছানোর চেষ্টা করছেন ভালো কথা। আপনারা তো জঙ্গি লালন পালন করছেন। এই সর্বনাশা পথ পরিহার করে অতীতের কর্মকান্ডের জন্য জাতির কাছে ক্ষমা চেয়ে সুস্থধারার রাজনীতিতে ফিরে আসুন।’

হাছান মাহমুদ আজ শনিবার রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে চলমান রাজনৈতিক বিষয় নিয়ে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম ও ব্যারিস্টার জাকির আহমেদ, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, বঙ্গবন্ধু একাডেমির মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ বক্তব্য রাখেন।

হাছান মাহমুদ বলেন, ‘আমরা আশা করছি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া পবিত্র হজ্ব পালন শেষে দেশে ফিরে এসে তার ডানে বামে বসা জঙ্গিদের বাদ দিয়ে জাতির কাছে ক্ষমা চেয়ে নতুনভাবে রাজনীতিতে ফিরে আসবেন।’

সকলের অংশগ্রহণে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমেই এ ‘সংকট থেকে’ উত্তরণ সম্ভব বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের এই নেতা বলেন, সবার অংশগ্রহনে নির্বাচন হোক সেটা আমরাও চাই। ২০১৪ সালের নির্বাচনের মত ভুল স্বীদ্ধান্ত না নিয়ে সংবিধান অনুযায়ী ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে নির্বাচনে আসার প্রস্তুতি গ্রহণ করুন।