Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৩৮ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মাহবুব উল আলম হানিফ
খালেদা জিয়া ও মাহবুব উল আলম হানিফ

আপনাদের কাজই বিভ্রান্তিকর প্রস্তাব দেয়া, খালেদাকে-হানিফ

নির্বাচন কমিশন গঠনে জনগণকে বিভ্রান্ত করার মত কোনো প্রস্তাব না দেয়ার জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, নির্বাচন কমিশনার নিয়োগে সার্চ কমিটির গঠনের ফর্মুলার নামে বিএনপি নেত্রী খালেদা জিয়া মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছেন। রাষ্ট্রপতি যথাসময়ে সংবিধান মোতাবেক নির্বাচন কমশিনার নিয়োগ দেবেন। এটা নিয়ে বিএনপি নেত্রীর বিভ্রান্তি ছড়ানোর প্রয়োজন নেই।

হানিফ আজ শনিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ মিলনায়তনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সম্মেলনে তিনি একথা বলেন।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সভাপতি অধ্যাপক ড. তোফাজ্জল ইসলামের সভাপতিত্বে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ বক্তব্য রাখেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বেগম খালেদা জিয়া নতুন করে সর্বদলীয় সরকার গঠনের কথা বলছেন। তিনি এখন ভুলে গিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ম জাতীয় সংসদ নির্বাচনের আগে সর্বদলীয় সরকার গঠনের প্রস্তাব দিয়েছিলেন। আপনি তখন সর্বদলীয় সরকার প্রস্তাবে সাড়া দেননি। আপনাকে বার বার বলার পর ও আপনি প্রত্যাখ্যান করেছেন। তিন বছর পর কি মনে করে আবার প্রস্তাব দিচ্ছেন? আপনাদের কাজই বিভ্রান্তিকর প্রস্তাব দেয়া।

FOLLOW US: