Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:১৫ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

আন্দোলন চূড়ান্ত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে

সরকার বিরোধী চলমান আন্দোলন চূড়ান্ত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

বিবৃতিতে ডা. শফিক বলেন, ‘২০ দলীয় জোটের ঘোষিত অবরোধ কর্মসূচি চলাকালে বৃহস্পতিবার সারাদেশে আওয়ামী লীগের সন্ত্রাসীদের হামলা এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অব্যাহতভাবে গণগ্রেফতার অভিযানের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

তিনি বলেন, জনগণের আন্দোলন দমন করার জন্য সরকারের জুলুম-নির্যাতনের মাত্রা ক্রমেই বেড়ে যাচ্ছে। জনগণের সমস্যা সমাধানে ব্যর্থ সরকার রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে অত্যাচার-নির্যাতনের আশ্রয় নিয়ে স্বৈরশাসন টিকিয়ে রাখার ষড়যন্ত্র করছে। স্বৈরাচারী সরকার জনগণের ওপর জুলুম-নির্যাতন চালিয়ে গণবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি সোহেল আহমাদসহ দেশের বিভিন্ন স্থানে গ্রেফতার অভিযান চালিয়ে প্রায় তিন শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে। সরকারের দুঃশাসনের বিরুদ্ধে দেশের জনগণের ক্ষোভ বাড়ছে এবং আন্দোলন চূড়ান্ত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের জনগণ গণঅধিকার হরণকারী স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলন চালিয়ে যাবে ।

২০ দলীয় জোটের গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে নি:শর্ত মুক্তি প্রদান করার জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।