ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৩৪ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

আন্দোলন কখনোই সফল হবে না

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জোটের জনসমর্থনহীন আন্দোলন কখনোই সফল হবে না।
তিনি আজ শুক্রবার বেলা ১২টার দিকে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
সরকার পতনের চুড়ান্ত আন্দোলনের প্রেক্ষিতে তিনি উল্লেখ করেন ‘বেগম খালেদা জিয়া গত চার বছর ধরে সরকার পতনের চূড়ান্ত আন্দোলনের ঘোষণা দিয়ে আসছেন। সেই চূড়ান্ত আন্দোলনের ফল জনগণ দেখছে। যারা গর্তের ভেতর লুকিয়ে থেকে ব্যাঙের মতো মাথা বের করে বিবৃতি পাঠিয়ে আন্দোলনের ডাক দেন, তারা সরকার পতনের চূড়ান্ত আন্দোলন কিভাবে করবেন!’
মাহবুব-উল আলম হানিফ বলেন, জনসমর্থন নেই বলে সরকারের সাথে সংলাপের জন্য যাদের বিদেশী প্রভুদের কাছে ধর্ণা দিতে হচ্ছে তারা আবার সরকারের পতন ঘটিয়ে দেবেন তা জনগণ ভাবতে পারে না। কারণ, বাংলার মানুষ জানে বিএনপি-জামায়াতের মতো সংগঠন আন্দোলন করে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে পারবে না।
ব্ল¬গার অভিজিৎ রায় হত্যার ব্যাপারে তিনি বলেন, ’৭১-এর পরাজিত শক্তি বিভিন্ন সময়ে প্রগতিশীল মানুষদের ওপর হামলা চালিয়েছে। এসব ঘটনার সাথে কারা জড়িত তা ইতিমধ্যে প্রকাশ পেয়েছে।
খ্যাতিমান সাহিত্যিক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. হুমায়ন আজাদের মৃত্যুর ঘটনা স্মরণ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, তাকে যারা হত্যা করেছিল তারা ‘৭১-এর পরাজিত শক্তি ও যুদ্ধাপরাধী জঙ্গী সংগঠন। ব্ল¬গার অভিজিৎ রায়কে তারাই হত্যা করেছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, যুগ্ম সাধারণ সম্পাদক হবিবুর রহমান হবিসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।