ব্রেকিং নিউজ

বিকাল ৫:১৪ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

জাহাঙ্গীর কবির নানক
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ফাইল ফটো

‘আন্দোলনে নামলে বিএনপি-জামায়াতকে প্রতিরোধ’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপি-জামায়াত আন্দোলন করলে দেশবাসীকে সাথে নিয়ে তাদের বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধ গড়ে তোলা হবে হুঁশিয়ারি দিয়েছেন।

আজ শনিবার মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় ৩৩নং ওয়ার্ডবাসী কর্তৃক আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সংহতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, রাষ্ট্রপতি সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠন করবেন। বিএনপি-জামায়াত তা না মেনে যদি তারা আন্দোলনের মাধ্যমে তাদের পুরানো হিংস্র চেহারায় ফিরে যায়, তাহলে দেশের জনগণকে সাথে নিয়ে সর্বাত্মক প্রতিরোধ গড়ে তোলা হবে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবের সভাপতিত্বে সমাবেশে উপ-সহকারী পুলিশ কমিশনার ওয়াহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান, বিশিষ্ট সমাজসেবক মোঃ আলম হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

নানক বলেন, জঙ্গিবাদ ধর্ম, সমাজ, সংস্কৃতি ও সভ্যতার শত্রু। জঙ্গি ও সন্ত্রাসবাদ বাংলাদেশ সহ বিশ্বব্যাপী গণতন্ত্র, শান্তি ও সমৃদ্ধির অন্তরায় হয়ে দাঁড়িয়েছে। এদেরকে সমূলে নির্মূল করার দৃঢ় শপথ নিতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। এ স্থিতিশীলতা ও অর্জন খালেদা জিয়ার মনে বড়ই অশান্তি। এসব অশান্তিবাদীদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।