Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:৩৩ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

আন্দোলনের নামে গণহত্যা করেছিল বিএনপি

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সাংবিধানিক ধারাকে ব্যাহত করে এই দেশকে যারা অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল জনগণ তাদের কাছ থেকে দূরে সরে এসেছে।
তিনি বলেন, পাঁচ জানুয়ারি নির্বাচন বাঞ্চাল করার জন্য বিএনপি যে আন্দোলন করেছিল তা গণতান্ত্রিক ছিল না। সে সময়ে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত গণহত্যা শুরু করেছিল। শেখ হাসিনা সরকার গঠনের পর অযৌক্তিক এসব আন্দোলনকে কঠোর হস্তে দমন করা হয়েছে।
আজ শুক্রবার বেলা ১২টায় ঝালকাঠির নলছিটিতে রানাপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রানাপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মিনারের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস লস্কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী ও রানাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুস ছালাম।
শিল্পমন্ত্রী আরো বলেন, সরকারের দায়িত্ব হচ্ছে মানুষের মৌলিক অধিকার রক্ষা করা। আর এই অধিকার যারা হরণ করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান শিল্পমন্ত্রী।
সম্মেলনে আবদুল হামিদ মোল্লাকে সভাপতি ও আবদুল খালেক মাস্টারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
এদিকে আজ সকালে উপজেলার দপদপিয়া ইউনিয়নের জিরোপয়েন্ট এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে বিএনপি থেকে অর্ধ শতাধিক কর্মী আওয়ামী লীগে যোগদান করেন।