ব্রেকিং নিউজ

সকাল ৮:৪৬ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

‘আনসার আল ইসলাম’ জোড়া খুনের দায় স্বীকার করেছে – সাইট

রাজধানীর কলাবাগানে বাসায় ঢুকে মার্কিন দূতাবাসের সাবেক প্রটোকল কর্মকর্তাসহ দু’জনকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছে আনসার আল ইসলাম।

মঙ্গলবার এক টুইটবার্তায় এই স্বীকারোক্তি দিয়েছে জঙ্গি সংগঠন আল-কায়েদার ভারতীয় উপমহাদেশের এই শাখা, যা জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণকারী ওয়েবসাইট সাইট ইন্টেলিজেন্স গ্রুপ প্রকাশ করেছে।

আনসার আল ইসলামের মুখপাত্র মুফতি আব্দুল্লাহ আশরাফের নামে এই টুইট করা হয়েছে।

এতে বলা হয়েছে, আলহামদুলিল্লাহ! আল্লাহ তা’য়ালার অনুগ্রহে আনসার আল ইসলামের দুঃসাহসী মুজাহিদিনরা বাংলাদেশের সমকামিতা প্রসারের পথিকৃত, সমকামীদের গুপ্ত সংগঠন ‘রূপবান’ এর পরিচালক জুলহাস মান্নান ও তার সহযোগী সামির মাহবুব তনয়কে হত্যা করেছেন।

ক্রুসেডার আমেরিকা ও তার ভারতীয় মিত্রদের সাহায্য নিয়ে ১৯৯৮ সাল থেকে এই ভূ-খণ্ডের অধিবাসীদের মাঝে সমকামিতার মতো জঘন্য অশ্লীলতা ছড়িয়ে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছিল এই বেতনভোগী ভৃত্যদ্বয়।

ইনশা আল্লাহ! বিস্তারিত শিগগিরই আসছে… বলেও টুইটে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল সোমবার সন্ধ্যায় ৩৫ উত্তর ধানমণ্ডির বাসায় ঢুকে জুলহাজ মান্নান ও তার বন্ধু মাহবুব তনয়কে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

 

https://news.siteintelgroup.com/Jihadist-News/bangladesh-division-of-aqis-claims-murders-of-lgbt-magazine-editor-and-activist.html