ব্রেকিং নিউজ

রাত ৯:৪৬ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব উল আলম হানিফ
আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ফাইল ফটো

‘আদালত বাদ দিয়ে অন্য লাইনে বিএনপি’

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবে না বলেই বিএনপি আদালত বাদ দিয়ে অন্য লাইনে যাওয়ার চেষ্টা করছে।

তিনি বলেন, আদালতের রায়ে দন্ডিত কোন কয়েদীর আইনি লড়াই ছাড়া মুক্তি দেয়ার কোন বিধান নেই। এ ক্ষেত্রে দ্বিতীয় পথ হলো রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করে মুক্তির জন্য আবেদন করা। সে ক্ষেত্রে রাষ্ট্রপতি বিবেচনা করলে মুক্তি হতে পারে। এর বাইরে মুক্তি পাবার কোন সুযোগ নেই।

হানিফ আজ আজ সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় করেন। এ সময় ‘খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না’ মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের প্রেক্ষিতে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি জানে খালেদা জিয়া দুর্নীতি করে টাকা আত্মসাৎ করেছিলেন। নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবে না বলেই তারা আদালতকে বাদ দিয়ে অন্য লাইনে যাওয়ার চেষ্টা করছে।

মতবিনিময় অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগ সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।