ব্রেকিং নিউজ

রাত ৯:২৭ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ফাইল ফটো

‘আতংক সৃষ্টির জন্যই সেনা মোতায়েন চায় বিএনপি’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, নারয়ণগঞ্জ সিটি করর্পোরেশন নির্বাচনে ভোটারদের মধ্যে আতংক সৃষ্টি করার জন্যই বিএনপি বারবার সেনা মোতায়নের দাবি করছে।

আজ রোববার দুপুরে পিটিয়াই রোড়স্থ নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, জনগণ নারয়ণগঞ্জ সিটি করর্পোরেশনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করবে। নির্বাচনের পরই বুঝতে পারবে জনগণের সমর্থন কার দিকে আছে। আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত প্রার্থীরা বলছে নারায়নগঞ্জ সিটি করর্পোরেশন নির্বাচন উৎসব মুখর পরিবেশে হচ্ছে। সেখানে নতুন করে সেনা মোতায়েন করতে হবে, এটা ভোটারদের মধ্যে আতংক সৃষ্টি করা ছাড়া কিছুই নয়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি-জামায়ত বাংলাদেশকে ধ্বংশের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল। সেই বাংলাদেশকে আজকে উন্নয়নের মহাসড়কে উপনিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের মনের মধ্যে নতুন করে আশার আলো সৃষ্টি করেছে। মানুষের ভবিষ্যাৎ তো এখানেই, মানুষের ভবিষ্যাৎ তো নির্বাচনের মধ্যে আটকিয়ে থাকতে পারে না।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলা, শহর আওয়মী লীগের সভাপতি তাইজাল আলী খাঁনসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে বিকেলে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে আয়োজিত মাহববু-উল-আলম হানিফ ও তার বড় ভাই মুক্তিযোদ্ধা ওসাবেক সচিব রশিদুল আলমকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে সাংস্কৃতিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখায় ৯ জনকে সম্মাননা প্রদান করা হয়।

এর আগে দুপুরে মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়া প্রেসক্লাবের অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুর রশীদ চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।