শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

বিকাল ৩:০৫ ঢাকা, বুধবার  ১৯শে ডিসেম্বর ২০১৮ ইং

আজ ব্রাহ্মণবাড়িয়ার জনসভায় যাচ্ছেন খালেদা জিয়া

শীর্ষ মিডিয়া  ২৩ সেপ্টেম্বর : নির্দলীয় সরকার ব্যবস্থার অধীনে জাতীয় নির্বাচনের দাবি আদায়ে জনসভা করতে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি চেয়ারপারসন তার গুলশানের বাসাভবন থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে যাত্রা শুরু করবেন। চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ের দায়িত্বশীল একটি সূত্র এ তথ্য নিশ্চিত করতেম্বেসূত্র জানায়, খালেদা জিয়া সড়কপথে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া পৌঁছে সরাসরি জেলা সার্কিট হাউজে অবস্থান নেবেন। সেখানে তিনি দুপুরের খাবারের পর বিশ্রাম নেবেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় তিনি ২০ দলীয় জোটের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন।
জোট সূত্র জানায়, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন, সংবাদ মাধ্যম ও বিচার বিভাগের স্বাধীনতায় হস্তক্ষেপ বন্ধের দাবিতে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট এই জনসভার আয়োজন করছে।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি সূত্রে জানা গেছে, বেগম খালেদা জিয়ার জনসভাকে সফল করতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির পাশাপাশি জোটের অন্যান্য দলগুলো ব্যাপক সাংগঠনিক গণসংযোগ চালিয়েছে।