ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:২১ ঢাকা, রবিবার  ২২শে এপ্রিল ২০১৮ ইং

আজ বিকেল সাড়ে ৪টায় গণভবনে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

শীর্ষ মিডিয়া ৩ অক্টোবর  : প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ পরিষদের ৬৯তম অধিবেশনে যোগদানের অর্জন সম্পর্কে আজ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিকেল সাড়ে ৪টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।
প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র এ কথা জানায়।
প্রধানমন্ত্রী জাতিসংঘের সাধারণ পরিষদের ৬৯তম অধিবেশনে যোগদানের জন্য ২২ থেকে ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র সফর করেন এবং গতকাল দেশে ফিরেছেন।
তবে স্বাভাবিকভাবেই এ সংবাদ সম্মেলনে আগ্রহের কেন্দ্রে থাকবে লতিফ সিদ্দিকী প্রসঙ্গ। ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রীর দায়িত্ব চালিয়ে আসা এই জ্যেষ্ঠ আওয়ামী লীগ নেতার বিষয়ে সরকারের ভাষ্য সাংবাদিকরা সরকারপ্রধানের মুখ থেকেই শুনতে চাইবেন। 
১০ দিনের এই সফরে সাধারণ পরিষদে ভাষণ দেয়ার পাশাপাশি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে প্রথম বৈঠক হয় শেখ হাসিনার। এছাড়া বেলারুশের প্রধানমন্ত্রী মিখাইল মিয়াসনিকোভিচ, নেপালের প্রধানমন্ত্রী সুশীল কৈরালার সঙ্গেও দ্বিপক্ষীয় বৈঠকে অংশ নেন বাংলাদেশের প্রধানমন্ত্রী।
এরই মধ্যে তথ্য-প্রযুক্তি বিষয়ক বিশ্ব সম্মেলনে সরকারের পক্ষ থেকে ‘গ্লোবাল আইসিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পুরস্কার নেয়ার জন্য মেক্সিকো যাওয়ার পথে নিউ ইয়র্কে যান তথ্য-প্রযুক্তি মন্ত্রী লতিফ সিদ্দিকী। গত ২৮ সেপ্টেম্বর সেখানে প্রবাসীদের এক অনুষ্ঠানে তিনি হজ এবং প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়কে নিয়ে মন্তব্য করলে শুরু হয় আলোচনা-সমালোচনা।