ব্রেকিং নিউজ

সকাল ৮:২২ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আজ থেকে সিলেটে বিভাগে ৩৬ ঘণ্টার হরতাল

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলা দায়ের, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্র বন্ধে’র দাবিতে, গণতন্ত্র পুনঃরুদ্ধার আন্দোলনে শান্তিপূর্ণ কর্মসূচিতে অংশগ্রহণকারী নেতাকর্মীদের নির্বিচারে গুম, খুন এবং  জাতীয় ও স্থানীয় ২০ দলীয় জোট নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি বন্ধের দাবিতে’ শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত সিলেটে বিভাগে ৩৬ ঘণ্টার হরতাল ডেকেছে ছাত্রদল।

সিলেট বিভাগজুড়ে এই হরতালের ডাক দিয়েছেন সিলেট মহানগর ছাত্রদল সভাপতি নূরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক নুরুল ইসলাম নয়ন, মৌলভীবাজার জেলা ছাত্রদল আহবায়ক জাকির হোসেন উজ্জ্বল, হবিগঞ্জ জেলা ছাত্রদল আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ প্রমুখ।

এসএসসি পরীক্ষা ঠেকাতে এই হরতাল কি-না, এমন প্রশ্নের জবাবে মহানগর ছাত্রদলের সভাপতি নুরে আলম সিদ্দিকী খালেদ বলেন, পরীক্ষা ঠেকাতে নয়, খালেদা জিয়াকে মামলার আসামি করার প্রতিবাদেই হরতাল ডাকা হয়েছে। তবে এর সাথে যুক্ত করেন, দেশের চেয়ে পরীক্ষা বেশি গুরুত্বপূর্ণ নয়। এর আগেও এসএসসি পরীক্ষা ৩ মাস পেছানোর নজির এ দেশে রয়েছে।