ব্রেকিং নিউজ

রাত ১:১৩ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো

আজ কোকোর জানাজা বায়তুল মোকাররমে, দাফন বনানীতে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদেরকে অনুপ্রানিত করবে।

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জানাজা আজ। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে বাদ আসর এ জানাজা অনুষ্ঠিত হবে। গতকাল বিএনপির সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি স্বাক্ষরিত এক বিবৃতিতে যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ এ তথ্য জানিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, সর্বসাধারণের সুবিধার্থে ২৭শে জানুয়ারি মঙ্গলবার নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বাদ আসর মরহুম আরাফাত রহমান কোকোর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার লাশ বনানী আর্মি কবরস্থানে দাফন করা হবে। জানাজা ও লাশ দাফনে অংশগ্রহণের জন্য বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীসহ সর্বসাধারণকে অনুরোধ জানিয়েছেন তিনি। এছাড়া সকাল সাড়ে ১০টায় দেশব্যাপী গায়েবানা নামাজে অংশ নেয়ার জন্য বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীসহ দেশবাসীকে অনুরোধ জানানো হয়েছে। এদিকে বিএনপি চেয়ারপারসন কার্যালয় সূত্র জানায়, মালয়েশিয়ান এয়ারলাইনসের ১২০ নম্বর ফ্লাইটে আরাফাত রহমান কোকোর মরদেহ আজ বেলা ১১টায় ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবে। বিমানবন্দরে কোকোর মরদেহ গ্রহণ করবেন বিএনপির উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল। সেখান থেকে তার মরদেহ নেয়া হবে গুলশানে বিএনপি চেয়ারপারসন কার্যালয়ে। নিজ কার্যালয়ে অবস্থানরত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শেষবারের মতো সন্তানের মুখ দেখবেন। এরপর কোকোর লাশ নেয়া হবে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে।

উল্লেখ্য, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মালয়েশিয়ার কুয়ালালামপুরের একটি হাসপাতালে নেয়ার পথে মারা যান আরাফাত রহমান কোকো। রোববার মালয়েশিয়ার স্থানীয় সময় বাদ জোহর দেশটির কেন্দ্রীয় মসজিদ নিগাড়ায় আরাফাত রহমানের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এদিকে আরাফাত রহমান কোকের মরদেহ আনতে রোববারই মালয়েশিয়া যান মামা শামীম এস্কান্দারসহ তিন সদস্যের একটি প্রতিনিধি দল।