ব্রেকিং নিউজ

সকাল ৮:৩৭ ঢাকা, সোমবার  ২০শে আগস্ট ২০১৮ ইং

ফাইল ফটো

আজকে আটককৃত ছাত্রদলের ২২ নেতাকর্মীদের মুক্তির দাবি বিএনপির

শীর্ষ মিডিয়া   ২১ অক্টোবর ঃ   নয়াপল্টন থেকে ছাত্রদলের ২২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার সকাল ১০ টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।  ছাত্রদলের দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।  বর্তমানে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে বলে জানা গেছে।

আটককৃত ২২ নেতাকর্মীর মধ্যে ৯ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রায়হানুল ইসলাম, আক্তার হোসেন, রোমান, ইমন, মামুন খান, মহসিন ভূঁইয়া, মনির হোসেন, ইউসূফ এবং সাজেদুল।

এ ব্যাপারে পল্টন থানা আটকের কথা স্বীকার করে জানান, আমরা ১৪ জনকে আটক করেছি। এদের মধ্যে পথচারিও থাকতে পারে। এ বিষয়ে যাচাই বাছাই চলছে।

ছাত্রদলের আটককৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।  নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই দাবি জানান। আজ সকালে বিএনপির কার্যালয়ের সামনে থেকে ছাত্রদলের ২২ নেতাকর্মীকে আটক করে পুলিশ।  রিজভী আহমেদ বলেন, কোন কারণ ছাড়াই আজ ছাত্রদলের নেতাকর্মীদের আটক করা হয়েছে। অথচ সেদিন কার্যালয় ভাঙচুর করা হয়েছিল, সেদিন পুলিশ নিরব দর্শকের ভূমিকা পালন করেছে।  পুলিশকে আওয়ামী পুলিশ আখ্যা দিয়ে রিজভী বলেন, দেশে এখন আইনের শাসন নেই। আইন-শৃঙ্খলা রক্ষাকারী পুলিশ বাহিনী এখন আওয়ামী বাহিনীতে পরিণত হয়েছে।