Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৩২ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

আজকের হরতালে নাশকতা ঠেকাতে মাঠে থাকবে ছাত্রলীগ

আজ শনিবার গাজীপুরে বিএনপির ডাকা হরতালে কোনো নাশকতার চেষ্টা হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে মাঠে থেকে তা ‘ঠেকানোর’ ঘোষণা দিয়েছে গাজীপুর জেলা ছাত্রলীগ।
এদিকে ‘আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে’ তারা শনিবার গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে যে সমাবেশের ঘোষণা দিয়েছিল, তা প্রত্যাহার করে নিয়েছে। এছাড়াও আজ সকাল ১০টার দিকে সংবাদ সম্মেলন করে তাদের পরবর্তী কর্মসূচির ঘোষণা দেবে আওয়ামী লীগের এই ভ্রাতৃপ্রতীম সংগঠনটি।
শুক্রবার রাতে জেলা বিএনপি গাজীপুরে শনিবার সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণার পরিপ্রেক্ষিতে গাজীপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন এসব কথা জানান।
গাজীপুরে সমাবেশের ব্যাপারে বিএনপির সিদ্ধান্তের পরই নিজেদের সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছিলেন গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি।
শনিবার বিএনপি ও ছাত্রলীগ গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে সমাবেশের ঘোষণা দিয়েছিল। উদ্ভূত পরিস্থিতিতে নাশকতা ঠেকাতে এই এলাকায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করে জেলা প্রশাসন। প্রশাসনের এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর জেলা বিএনপির নেতাদের সঙ্গে বৈঠক করেন খালেদা জিয়া। বৈঠক শেষে প্রেস বিফ্রিংয়ে গাজীপুরে শনিবার হরতালের সিদ্ধান্তের কথা জানান জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন। ১৪৪ ধারা জারির প্রতিবাদে সারা দেশে ২০ দলীয় জোটের পক্ষ থেকে বিক্ষোভের ঘোষণা দেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।