ব্রেকিং নিউজ

দুপুর ১:০৭ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আগুন, সন্ত্রাস ও জঙ্গিবাদ বন্ধ করলে তবেই সংলাপ হতে পারে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ  Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আগুন, সন্ত্রাস ও জঙ্গিবাদ বন্ধ করতে হবে। তবেই সংলাপ হতে পারে। । গণতন্ত্রে কী চলে, কী চলে না, এর আগে তাও আগে নির্ধারণ করতে হবে।
বুধবার সকালে চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়ার প্রাক্কালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী একথা বলেন।
দেশের চলমান রাজনৈতিক সংকট নিরসনে সংলাপের আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের কাছে বিশিষ্ট নাগরিকদের দেয়া চিঠির বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, দেশে কোনো সাংবিধানিক ও রাজনৈতিক সংকট নেই। আইন-শৃঙ্খলার যে সংকট আছে, সেটা অবশ্যই কঠোর হাতে দমন করা হবে। বিএনপির আন্দোলনে মাঠে কোনো নেতাকর্মী নেই। তাই তারা সন্ত্রাসের আশ্রয় নিচ্ছে। এটাকে আইনের আওতায় দমন করা হবে।
সংলাপের আহ্বান জানানো নাগরিক সমাজের প্রতিনিধিদের উদ্দেশ্যে হাসানুল হক ইনু বলেন, তাদের চিঠিতে কিন্তু চলমান আগুন-সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কিছুই বলেননি। আগুন- সন্ত্রাস বন্ধের জন্য তারা আগে খালেদা জিয়ার কাছে ধর্ণা দিক। আগুন, সন্ত্রাস ও জঙ্গিবাদ বন্ধ করতে হবে। তবেই সংলাপ হতে পারে।
ইনু বলেন, এ সরকার কখনও রাজনৈতিক প্রতিপক্ষকে দমন করতে চায় না, করেওনি। বরং বিএনপি-জামায়াত ও স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, কর্নেল তাহেরকে হত্যা করেছে। শেখ হাসিনাকে হত্যার জন্য একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে।
চিকিৎসা শেষে আগামী ১৬ ফেব্রুয়ারি মন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে