শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সকাল ৭:৪৮ ঢাকা, বৃহস্পতিবার  ১৩ই ডিসেম্বর ২০১৮ ইং

আগামীকাল সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল

আগামীকাল মঙ্গলবার সারাদেশে সকাল ৬ট‍া থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল পালন  করবে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) নেতৃত্বাধীন জোট ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)। ফ্রন্টের প্রেসিডেন্ট শেখ শওকত হোসেন নীলু সোমবার রাতে এ কর্মসূচীর কথা জানান। তিনি বলেন,  সোমবারের (২৪ নভেম্বর) মধ্যে আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার না করায় পূর্ব ঘোষণা অনুযায়ী তারা এ হরতাল পালন করবে।
 
ফ্রন্টের প্রেসিডেন্ট শেখ শওকত হোসেন নীলু আজ রাতে বলেন, লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা হয়নি। তাই আমরা মঙ্গলবার সারাদেশে সকাল ৬ট‍া থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল পালন করবো।

তিনি বলেন, হযরত মোহম্মদ (সা:), পবিত্র হজ এবং তাবলীগ জামাত নিয়ে কটূক্তি করায় আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতারের আলটিমেটাম আমরা আগেই দিয়ে রেখেছিলাম। অন্যথায় হরতালের ঘোষণা আমাদের ছিল।

 
সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে গিয়ে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে প্রবাসী টাঙ্গাইলে সমিতির এক অনুষ্ঠানে হযরত মোহম্মদ (সা:), পবিত্র হজ এবং তাবলীগ জামায়াত নিয়ে
আপত্তিকর বক্তব্য করেন আব্দুল লতিফ সিদ্দিকী।  তাকে দেশে ফেরার সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার না করায় আবারও ফুঁসে উঠেছে বিভিন্ন রাজনৈতিক দল ও ধর্মভিত্তিক সংগঠনের নেতারা।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন