Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:০৩ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

বিএনপি

আগামীকালের সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকাল রোববার সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি।

এর আগে বেলা ১১টার দিকে অনুমতি জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করতে যান বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালাম আজাদ ।

আব্দুস সালাম আজাদ গণমাধ্যমকে বলেন, রোববারে জনসভার জন্য পুলিশ অনুমতি দিয়েছে। তিনি এবং অ্যানি ডিমপি কার্যালয়ে গেলে এ অনুমতি দেয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার জনসভার তারিখ পরিবর্তন করে বিএনপি। শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দলটির সমাবেশ করার কথা থাকলেও সেটি রোববার করতে চেয়ে লিখিত আবেদন জানানো হয়।

গত সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার ঘোষণা দেন।

পরদিন মঙ্গলবার সংবাদ সম্মেলন করে রিজভী জানান, বৃহস্পতিবারের পরিবর্তে শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা অনুষ্ঠিত হবে।

শুক্রবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, শনিবার জনসভা না করতে পুলিশ এমনিতেই বলে দিয়েছে। পরে আমরাই পুলিশের কাছে রোববার জনসভার জন্য দাবি জানিয়েছি। রোববার জনসভা হবেই।

মওদুদ বলেন, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, নির্বাচন কমিশন পুনর্গঠন, সংসদ ভেঙে দেয়া, নির্বাচনে সেনা মোতায়েন ইত্যাদি দাবি নিয়ে এই জনসভার জন্য আমরা প্রস্তুতি গ্রহণ করেছি। জনসভা হবেই।