Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:২৭ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

আ. লীগ সরকার কচুরপাতার পানির মতো টলমল নয়

শুক্রবার সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার কচুরপাতার পানির মতো টলমল নয়। দেশের পঁচাত্তর ভাগ মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের প্রতি সমর্থন ও আস্থা রয়েছে।

হানিফ বলেন, ‘বিএনপি-জামায়াত তারা দেশের বিরুদ্ধে এবং এই সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ষড়যন্ত্র করে এই সরকারকে পরাজিত করা যাবে না। এখনকার সরকার এবং দেশ আগের মতো নেই।

হানিফ আরও বলেন, ‘বিএনপিরা বিদেশি প্রভুদের দ্বারে দ্বারে ঘুরেও কোনো সফল হয়নি, ব্যর্থ হাওয়ার পর এখন তারা বিভিন্ন ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। তাদের এই ষড়যন্ত্র নতুন নয়, এই ষড়যন্ত্র অতীতেও ছিল। ইতোপূর্বে জননেত্রী শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করেছে এখনও গভীরভাবে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত আছে।’

বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে কিছু সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাক্ষাত করা প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘অবসরপ্রাপ্ত কর্মকর্তারা কোনো রাজনৈতিক নেতাদের সঙ্গে দেখা করতে পারেন। কিন্তু সরকারি চাকরি করা অবস্থায় কোনো কর্মকর্তা-কর্মচারী কোনো রাজনৈতিক নেতার সঙ্গে দেখা করার সুযোগ নেই। যদি তারা দেখা করে তবে তারা সরকারি চাকরির বিধান লঙ্ঘন করেছে, যারা বিধান লঙ্ঘন করেছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা অবশ্যই সরকার নেবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী ও সহ-সভাপতি হাজী রবিউল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।