Press "Enter" to skip to content

আওয়ামী লীগের ৩নেতা সাসপেন্ড

শৃঙ্খলাবিরোধী ও সংগঠনের স্বার্থ পরিপন্থী কর্মকান্ডের অভিযোগে সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তাদির আহমদ ও কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য মোহাম্মদ সোহেলকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুন সোবহান গোলাপ স্বাক্ষতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানিয়ে বলা হয়, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সংগঠন থেকে এই ৩ জনকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করেছে। তিনজনই সম্প্রতি অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে সংগঠনের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রার্থী ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ-এর গঠনতন্ত্রের ৪৬(ক) অনুচ্ছেদ অনুযায়ী কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপর অর্পিত ক্ষমতা অনুসারে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং এই সংক্রান্ত চিঠি আজ ডাকযোগে অভিযুক্তদের কাছে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংগঠন থেকে কেন চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে না- এ বিষয়ে লিখিত জবাব আগামী ১৫ (পনের) কার্যদিবসের মধ্যে দলের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

Mission News Theme by Compete Themes.