Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১০:৫৬ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

ড. হাছান মাহমুদ
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ফাইল ফটো

আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়নি বলে যারা-তারাই আসল রাষ্ট্রদ্রোহী

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়নি বলে যারা অপপ্রচার চালাচ্ছে তারাই প্রকৃত দেশদ্রোহী।
তিনি বলেন, ‘আওয়ামী লীগের নেতৃত্বে নয়, বিএনপির নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছে এমন বক্তব্য যারা দিয়েছে তারাই আসল রাষ্ট্রদ্রোহী।’
আওয়ামী লীগের এ নেতা বলেন, মুক্তিযুদ্ধের সময় বিএনপি নামক সংগঠনিটির যে সৃষ্টিই হয়নি সে বিষয়টিও বিএনপির নেতারা ভূলে গিয়েছে।
তিনি আজ সকালে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে আমরা নগর বাসী নামে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সংগঠনের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন অধ্যাপক ড. আকতারুজ্জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ ও আওয়ামী লীগ নেতা এম এ করিম।
পরিবেশ ও বন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, মহান মুক্তিযুদ্ধের মতো মিমাংশিত বিষয় নিয়ে যারা বিতর্ক সৃষ্টি করতে চায় তারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না।
তিনি বলেন, শুধু বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নয়, মুক্তিযুদ্ধের বছরকে যারা গন্ডগোলের বছর হিসেবে চিহ্নিত করতে চায় , তাদের সকলের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা করা হবে।