Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১০:১৩ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

ফখরুল ইসলাম আলমগীর
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ফটো

‘আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলকে স্বাগত জানাচ্ছি’

আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলকে স্বাগত জানিয়ে এর সফলতা কামনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এই কাউন্সিলের মধ্য দিয়ে বাংলাদেশকে গণতন্ত্রের পথে ফিরিয়ে আনবার জন্যে আওয়ামী লীগ তাদের ভূমিকা পালন করবেন। বিএনপি শুধু নয়, দেশের মানুষের একটাই প্রত্যাশা গণতন্ত্র ফিরিয়ে আনবার জন্য আওয়ামী লীগের নেতৃত্ব উপযুক্ত ভূমিকা পালন করবে। বাংলাদেশের সবচেয়ে পুরনো ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগ। তাদের এই সম্মেলনকে আমরা স্বাগত জানাচ্ছি। আমরা আশা করি, তাদের এই সম্মেলন সফল হবে।

আওয়ামী লীগের সম্মেলনে বিএনপি যাবে কিনা এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, এখনো আমরা আমন্ত্রণ পাইনি। আমন্ত্রণ পেলে এ বিষয়ে সিদ্ধান্ত নেবো।

থাইল্যান্ডের প্রয়াত রাজা ভুমিবলের প্রতি শ্রদ্ধা জানাতে মঙ্গলবার রাজধানীর বারিধারার থাই দূতাবাসে শোক বইতে স্বাক্ষর করার পর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে গিয়ে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগের যেরকম অতীত ভূমিকা রয়েছে। তারা গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। আবার দুর্ভাগ্য হচ্ছে, তাদের হাতেই বার বার গণতন্ত্র আহত হয়েছে, বিঘ্ন হয়েছে এবং গণতন্ত্র পরাজিত হয়েছে।