Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:৩৭ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

আওয়ামী লীগ নেতার কাণ্ড!!

বিএনপিকে নিয়ে বক্তব্য দিতে নিষেধ করায় আয়োজক সংগঠনের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এয়াকুব আলী শিকদারের নাক ফাটালেন অনুষ্ঠানের অতিথি ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ। নিচে ছবিসহ দেখুন।

বুধবার সকালে শাহবাগ পাবলিক লাইব্রেরি মিলনায়তনে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ আয়োজিত বিজয় দিবস উপলক্ষে ‘মুজিব রণাঙ্গণে ছিলাম-আছি-থাকবো এবং বঙ্গবন্ধুকে কটূক্তির প্রতিবাদ’ শীর্ষক আলোচনা সভায় এ ঘটনা ঘটে।

উপস্থিত আট থেকে দশ জন লোক এয়াকুব আলী শিকদারকে বেধরক মারধোর করেন। এতে তার নাক ও মুখ থেকে রক্ত বের হয় এবং মাথায় আগাত পান। পরে তাকে নেত্রোকোনা-১ (দূর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য ছবি বিশ্বাসের গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যাওয়া হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক এইচএম সোলায়মান চৌধুরী সুজন বলেন, ‘সজুব ভাইকে বিএনপির বিরুদ্ধে বক্তব্য না রেখে বিজয়ের মাস ও আমাদের সংগঠন (আওয়ামী লীগ) নিয়ে বক্তব্য রাখার অনুরোধ করা হয়। তখন সবুজ ভাই রেগে উঠেন। এরপর দুইজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে আমরা পরিস্থিতি সামাল দেই। এতে শিকদার ভাই আহত হয়েছেন।’

এ বিষয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু বলেন, ‘নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। তাই বলে এভাবে আলোচনা সভার মধ্যে মারামারি করা উচিৎ হয়নি। আমরা নিজেদের সমালোচনা নিজেরাই করলাম।’