ব্রেকিং নিউজ

রাত ১২:১৮ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা

আইয়ুব বাচ্চুর প্রথম জানাজায় মানুষের ঢল

জনপ্রিয় সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমআ এই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। দেশের বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ এই জানাজা নামাজে অংশ নেয়।

জানাজা নামাজ শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে মগবাজারে তাঁর নিজের স্টুডিও এবি কিচেনে। এরপর দ্বিতীয় জানাজাহ হবে চ্যানেল আই প্রাঙ্গনে। দ্বিতীয় জানাজা শেষে এই শিল্পীর মরদেহ ফের হিমঘরে রাখা হবে।

অস্ট্রেলিয়া ও কানাডা থেকে আইয়ুব বাচ্চুর মেয়ে ফাইরুজ সাফরা আইয়ুব ও ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব দেশের উদ্দেশে রওনা দিয়েছেন। তাঁরা আসলে চট্টগ্রামে শনিবার মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন আইয়ুব বাচ্চু।

এর আগে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর প্রতি শেষ শ্রদ্ধা জানায় সর্বস্তরের মানুষ।

শুরুতেই ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আইয়ুব বাচ্চুর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। দলটির বিভিন্ন শাখা ও অঙ্গসংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর সর্বস্তরের মানুষের পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকেও আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর মরদেহ নেয়া হয় সুপ্রিম কোর্ট সংলগ্ন জাতীয় ঈদগাহ মাঠে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে নিজের বাসায় অসুস্থ হয়ে পড়ায় তাঁকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল ১০টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়েছে, আইয়ুব বাচ্চুকে হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৬ বছর।

FOLLOW US: