Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:১৭ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

আইভি রহমানের স্মরণে মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী

মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পত্নী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মরহুমা আইভি রহমানের গুলশানের বাসভবনে সোমবার বাদ আছর তাঁর ১১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন।
এছাড়াও, মরহুমার আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী এবং মন্ত্রীবর্গ, সংসদ সদস্যবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকবৃন্দ মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন।
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান একেএম রহমতুল্লাহ, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম ও বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল অন্যান্যের মধ্যে এ অনুষ্ঠানে যোগ দেন।
আইভি রহমান, জিল্লুর রহমান এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এর আগে, প্রধানমন্ত্রী সেখানে আইভি রহমানের পুত্র নাজমুল হাসান পাপন এমপিসহ তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং সান্তনা দেন।
২০০৪ সালের ২১ আগস্ট নগরীর বঙ্গবন্ধু এভিনিউতে আয়োজিত আওয়ামী লীগের শান্তিপূর্ণ সমাবেশে ঘৃণ্য গ্রেনেড হামলায় মারাত্মকভাবে আহত আইভি রহমান চিকিৎসাধীন অবস্থায় এ দিনে ইন্তেকাল করেন।