Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৪:৩৭ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

আইপিএল’র ফাইনাল যাওয়ায় কামালকে ধন্যবাদ জানালেন জগমোহন

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) আমন্ত্রণে সাড়া দিয়ে আইসিসি’র সাবেক সভাপতি ও বাংলাদেশের পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সম্প্রতি কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত আইপিএল’র ফাইনাল খেলা দেখতে সেখানে যাওয়ায় তাকে বিসিসিআই’র সভাপতি জগমোহন ডালমিয়া ধন্যবাদ জানান।
মুস্তফা কামালকে জগমোহন ডালমিয়া একটি চিঠি পাঠিয়েছেন, যা তিনি আজ গ্রহণ করেছেন। তাতে লেখা- প্রিয় কামাল, সদ্য সমাপ্ত আইপিএল ফাইনাল খেলা দেখতে আসায় আমরা সত্যি আনন্দিত। আপনার উপস্থিতি নিশ্চিতভাবেই ফাইনাল ম্যাচকে আরও উজ্জ্বল করেছে।
ডালমিয়া আবার বলেন, ব্যস্ত সফরসূচির মধ্যেও তড়িঘড়ি আমাদের আমন্ত্রণে সাড়া দেয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আমি আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।
সফরকালে তার সঙ্গে তোলা অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবিও পাঠিয়েছেন বিসিসিআই’র সভাপতি।
পরিকল্পনা মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এর আগে গত ২৪ মে বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়া, পরিকল্পনামন্ত্রী এবং সাবেক আইসিসি সভাপতি আ হ ম মুস্তফা কামালকে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস’র মধ্যে (আইপিএল) ফাইনাল খেলা উপভোগ করার জন্য কলকাতায় আমন্ত্রণ জানান।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ও ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সভাপতি জগমোহন ডালমিয়া মুস্তফা কামালকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন।
বিসিসিআই সভাপতি ডালমিয়ার সঙ্গে ঘনিষ্ঠ বৈঠককালে তিনি মুস্তফা কামালকে ভারতীয় ক্রিকেট দলের আসন্ন বাংলাদেশ সফরের বিষয়ে আশ্বস্থ করে পরিষ্কারভাবে জানান, তার দেশ বাংলাদেশ সফর করবেই।
তারপর তিনি বলেন, নিঃসন্দেহে ভারতীয় ক্রিকেট দল পুরো শক্তি নিয়েই ওডিআই, টি-২০ এবং টেস্ট ম্যাচ খেলার জন্য বাংলাদেশ সফর করবে।
জবাবে কামাল ওডিআই, টি-২০ এবং টেস্ট ম্যাচ খেলার জন্য বাংলাদেশ সফরের সিদ্ধান্তের জন্য বিসিসিআই সভাপতিকে ধন্যবাদ জানান।
মুস্তফা কামাল বলেন, বাংলাদেশ-ভারত ক্রিকেটের সম্পর্ক গভীরে ছিল এবং আশা করছি আগের মত আগামী দিনগুলো ভালো যাবে।
এছাড়াও ডালমিয়া আজ মুস্তফা কামালের ই-মেইলে কিছু ফটোগ্রাফ পঠিয়েছেন।