ব্রেকিং নিউজ

সকাল ৭:৪৮ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আইনশৃঙ্খলা বাহিনীর ব্যর্থতা ধরলেও ধরতে পারেন

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

ঢাকা মহানগর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘২০ দলীয় জোটের সন্ত্রাসীরা রাতের আঁধারে নাশকতা চালাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী সন্ত্রাসীদের ধরতে পারছে না। ধরা যেতে পারে এটা তাদের ব্যর্থতা।
বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত ২০ দলীয় জোটের হরতাল ও অবরোধের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।
দেশের চলমান সন্ত্রাস ও নৈরাজ্য দমনে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা প্রসঙ্গে তিনি বলেন, এটা তাদের ব্যর্থতা ধরলেও ধরতে পারেন। তবে নাশকতা বন্ধে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।
বিএনপি নেতা সাদেক হোসেন খোকাকে চ্যালেঞ্জ দিয়ে কামরুল বলেন, সন্ত্রাস ও নাশকতা বাদ দিয়ে রাজনৈতিক কর্মসূচি নিয়ে আপনারা মাঠে নামুন। পুলিশ কারও প্রতিপক্ষ নয়। তারা পক্ষপাতমূলক আচরণ করবে না। তখনই প্রমাণ হবে ঢাকা মহানগর আওয়ামী লীগ না বিএনপির।
খাদ্যমন্ত্রী বলেন, তারেকের নির্দেশে নাশকতা হচ্ছে। বিএনপির সিনিয়র নেতারা সন্ত্রাস ও নাশকতা পছন্দ করেন না। সেদিন বেশি দূরে নয়, বিএনপির নেতারা সত্য কথা বলে বিএনপি থেকে বেরিয়ে আসবেন বলে তিনি মন্তব্য করেন।
সংগঠনের সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে মহানগর আ’লীগের সহ-সভাপতি ফয়েজউদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, উপ-দপ্তর সম্পাদক জামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।