ব্রেকিং নিউজ

বিকাল ৩:০৪ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

আইএস নেই, বিভিন্ন নামে গুপ্ত হত্যাকান্ড ঘটাচ্ছে বিএনপি-জামায়াত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বাংলাদেশে আইএস এর কোন অস্তিত্ব নেই। সরকারকে অস্থিতিশীল করার জন্য এই ধরনের গুপ্ত হামলা চালানো হচ্ছে। বিএনপি এবং জামায়াত বিভিন্ন সংগঠনের নাম দিয়ে এসব হত্যাকান্ড ঘটাচ্ছে।

তিনি আজ শুক্রবার কুষ্টিয়ার পিটিআইস্থ নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি মতিয়ার রহমান মজনু, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে বিএনপি নেতা মির্জা আব্বাসের মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তাদেরকে আইনের আওতায় আনা হয়েছে। কেউ আইনের উর্ধ্বে নয়। আইন তার নিজস্ব গতিতে চলবে। যার বিরুদ্ধে অভিযোগ উত্থাপিত হবে তার যে অবস্থান হোক না কেন তাকে বিচারের মুখোমুখি হতে হবে।

বিএনপিকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বলেই দেশে সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতামূলক কর্মকান্ড সৃষ্টি হচ্ছে।

দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল কুষ্টিয়া আইনজীবি সমিতির একটি নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন ,বাদ জুম্মা ভেড়ামারা উপজেলায় গ্রামের বাড়িতে ভাগ্নে সামসুজ্জামান টিপুর কুলখানিতে অংশগ্রহণ এবং পরে বিকেলে কুষ্টিয়া শহরতলী ত্রীমোহনীতে যুব সমাজের উদ্যোগে ফুটবল প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে যোগদান।