ব্রেকিং নিউজ

রাত ২:০৭ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আইএস-এর কোন অস্তিত্ব নেই, বাংলাদেশেকে কলঙ্কিত করার চেষ্টা চালাচ্ছে আইএসের নামে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশে আইএস-এর কোন অস্তিত্ব নেই। মাঝে মাঝে বিচ্ছিন্নভাবে জঙ্গি তৎপরতা মাথাচাড়া দিয়ে উঠে। আইএসের নামে একটি মহল দেশকে কলঙ্কিত করার চেষ্টা চালাচ্ছে।
শনিবার সন্ধ্যায় রাজধানীর মধুবাগ এলাকায় রমনা মুক্তিযোদ্ধা কমান্ড আয়োজিত মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী শাওন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, একটি মহল দেশে অরাজকতার সৃষ্টির জন্য বিদেশিদের হত্যা করেছে। পদ্মা সেতুসহ বর্তমান সরকারের উন্নয়ন কাজের অগ্রগতি দেখে তারা অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির জন্য দেশিয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। এ সব ষড়যন্ত্র মোকাবেলা করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিদেশি হত্যাসহ সব হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে সক্ষম হয়েছে।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ইসলাম শান্তির ধর্ম। বাংলাদেশ একটি ধর্মীয় সম্প্রীতির দেশ। এখানে শিয়া-সুন্নি বলতে কিছুই নেই। সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালন করে যাচ্ছে।
রমনা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সভাপতি হাজী আবদুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।-বাসস