শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:২৪ ঢাকা, বুধবার  ১৬ই জানুয়ারি ২০১৯ ইং

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ফাইল ফটো

অস্বাভাবিক সরকার আনার পাঁয়তারায় ঐক্যফ্রন্ট : ইনু

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি, জামায়াত ও ঐক্যফ্রন্টের নেতাদের কথাবার্তা ও চালচলন দেখে মনে হচ্ছে উছিলা তৈরি করে নির্বাচনকে বানচাল করার জন্য তারা নির্বাচনে অংশগ্রহণ করেছে।

তিনি বলেন, ‘ঐক্যফ্রন্ট নেতারা নির্বাচন প্রশ্নবিদ্ধ করে অস্বাভাবিক সরকার আনার পাঁয়তারা করছে।’

শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় জাতীয় পার্টির (এরশাদ) নেতৃবৃন্দের সাথে নির্বাচনী মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের হাসানুল হক ইনু এসব কথা বলেন।

বিএনপি, জামায়ত ও ঐক্যফ্রন্টের প্রার্থীদের বর্জন করার আহবান জানিয়ে ইনু বলেন, মির্জা ফখরুলসহ বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা সকাল-বিকেল বিভিন্ন রকমের সারবত্তাহীন অভিযোগ উত্থাপন করছে। তারা একবার নির্বাচন কমিশনের প্রশংসা করেন, আরেকবার গালমন্দ করেন। সুতরাং যারা অপকর্মের জন্য মাফ চায় না তাদের বর্জন করা উচিত।

এ সময় জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ উপজেলা জাতীয় পার্টির(এরশাদ) নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বৃহস্পতিবার রাতে ভেড়ামারা টি এন্ড টি চত্বরে আয়োজিত কুষ্টিয়া-২ মিরপুর-ভেড়ামারা আসনের মহাজোট প্রার্থী হাসানুল হক ইনু তার নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে কুষ্টিয়া জেলায় কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক্স মিডিয়া, জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদক ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন।

মতবিনিময়ে জাসদ সভাপতি বলেন, ঐক্য, শান্তি ও উন্নয়নের পথ দেখাতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। বিগত দশ বছরে দেশে আশাব্যাঞ্জক উন্নয়ন হয়েছে।

হাসানুল হক ইনু বলেন, ছোট খাটো বিচ্ছিন্ন-বিক্ষিপ্ত ঘটনা ছাড়া সারাদেশে উৎসব-মুখর পরিবেশে ভোট চলছে। তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে অপরাধী, খুনিকে মুক্ত করার বিষয় যুক্ত করার অর্থ হচ্ছে গণতন্ত্রের জন্য সুখকর নয়।

জাসদ সভাপতি আরও বলেন, মহাজোট সরকার চেয়েছে সব সময় সব দলের অংশগ্রহণের মাধ্যমে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হোক।

তিনি শরীক দল আওয়ামী লীগ প্রশ্নে বলেন, আমাদের মহাজোটের মধ্যে কোন ফাটল নেই। আমরা শুরু থেকে এখন পর্যন্ত মহাজোটে আছি। তার পরও স্থানীয় পর্যায়ে অনেকে নানা কারণে একটু রাগ-অভিমান করছেন। আমরা মনে করি ও বিশ্বাস করি, নির্বাচনে আওয়ামী লীগ, জাসদ মহাজোটের সকল সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসাতে নৌকার বিজয়ের জন্য কাজ করবেন। -বাসস