ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৩০ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

‘অস্থিতিশীলতা সৃষ্টির জন্যই কোটা আন্দোলন’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কোটা সংস্কার আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পাঁয়তারা করছে।

আজ মঙ্গলবার বিকেলে জেলার কাজীপুরে আমেনা মনসুর টেক্সটাইল ইন্সটিটিউট নির্মণ প্রকল্পের গ্রগতি পরিদর্শন শেষে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়ে কোটা বাতিলের কথা বলেছেন, কিন্তু একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে তা বাতিলে সময় লাগবে। এটাকে পুঁজি করে একটি মহল দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্টের পাঁয়তারা করছে।

তিনি বলেন, রাজনৈতিক স্থিতিশীলতা না থাকলে দেশের শান্তি ও উন্নয়ন বিঘ্নিত হয়। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে আবার শেখ হাসিনাকেই ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

পরে তিনি মাইজবাড়িতে মেডিকেল এ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল ও পরিবার পরিকল্পনা বিভাগের এফউব্লিউভিটিআই প্রকল্পের নির্মাণ কাজের গ্রগতি পরিদর্শন করেন।

এসময় সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক তারিকুল ইসলাম, আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।