ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:১৭ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

যুবলীগ কর্মী গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত রুহুল আমিন তালুকদার

অস্ত্র-গুলিসহ যুবলীগ কর্মী গ্রেপ্তার

ভ্রাম্যমাণ প্রতিনিধি ॥ ঝালকাঠির নলছিটির রুহুল আমিন তালুকদার নামে এক যুবলীগ কর্মীকে দুইটি আগ্নেয়াস্ত্র ও পাঁচ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে দাবি র‌্যাবের।

র‌্যাব ৮ এর একটি দল নলছিটির সীমান্তবর্তী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাখরকাঠি বাজার সংলগ্ন এলাকা থেকে শুক্রবার রাত ৮টার দিকে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব জানায়, বাখরকাঠি বাজার সংলগ্ন এলাকায় অস্ত্রসহ এক যুবক অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল র‌্যাব ৮ এর একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সে দৌঁড়ে পালানোর সময় গ্রেপ্তার করে। তার দেহ তল্লাশী করে হাতে থাকা সিমেন্টের বস্তার তৈরি ব্যাগের ভেতর থেকে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান সুটারগান ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করে। গ্রেপ্তারকৃত হুরুল আমিন তালুকদার নলছিটি শহরের পোস্ট অফিস সড়কের আমির হোসেন তালুকদারের ছেলে। রুহুল নলছিটি উপজেলা যুবলীগের একজন সক্রিয় সদস্য।

বরিশাল র‌্যাব ৮ এর উপসহকারী পরিচালক (ডিএডি) মো. হাছান আলী জানান, রুহুল আমিনের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা এবং অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে ভয় দেখিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালানোর অভিযোগ রয়েছে। তার ভয়ে থানায় মামলা করতেও সাহস পাচ্ছিলনা স্থানীয়রা। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় র‌্যাবের উপসহকারী পরিচালক (ডিএডি) আমজাদ হোসেন বাদী হয়ে তার বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।