ব্রেকিং নিউজ

সকাল ৭:৪২ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

অসুস্থ সেলিমা রহমান ও নজরুল ইসলাম তবে সুস্থ খালেদা

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সুস্থ আছেন। তবে ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান ও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ভাল নেই।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক উপাচার্য প্রফেসর মোহাম্মদ তাহির সোমবার খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ শেষে গুলশান কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।
ডা: তাহিরের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি চিকিৎসক প্রতিনিধি দল সোমবার বিকেল ৩টায় গুলশান কার্যালয়ে প্রবেশ করেন। তারা সবার স্বাস্থ্য পরীক্ষা নিরীক্ষা করে বিকাল ৫টার দিকে বের হয়ে যান।
এসময় মোহাম্মদ তাহির বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা দেখার জন্য আমাদের ডাকা হয়েছিল।
ম্যাডাম এ বয়সে যতটুকু ভাল থাকা যায় তিনি তেমন আছেন। তবে ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান ও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অসুস্থ তারা ভাল নেই।
প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন— বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অর্থোপেডিক বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশ মেডিকেলের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক তৌহিদুল হক, এনাম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু এবং এ্যাপোলো হাসপাতালের সেবিকা লাবনী।
বেলা পৌনে ৩টার দিকে একটি এ্যাম্বুলেন্সযোগে খালেদা জিয়ার কার্যালয়ে প্রবেশের চেষ্টার করেন চিকিৎসক দল। এ সময়পুলিশ এ্যাম্বুলেন্সটির গতিরোধ করে। তারা এ্যাম্বুলেন্সে থাকা শুকনো খাবার ও শারীরিক পরীক্ষার জন্য কিছু যন্ত্রপাতি নিয়ে কার্যালয়ে যেতে চাইলে শুধু যন্ত্রপাতি নিয়ে প্রবেশের অনুমতি দেওয়া হয়।
উল্লেখ্য, শুক্রবার ল্যাবএইড হাসপাতালের প্যাথলজি বিভাগের একদল চিকিৎসক কার্যালয়ে অবস্থানরতদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য রক্তের নমুনা সংগ্রহ করেন।