ব্রেকিং নিউজ

রাত ৮:২৩ ঢাকা, বৃহস্পতিবার  ১৬ই আগস্ট ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

‘অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসতে চাইলে প্রতিহত’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, অসাংবিধানিক পন্থায় কেউ ক্ষমতায় আসতে চাইলে যে কোন মূল্যে দেশের জনগণ তা প্রতিহত করবে।

আজ শনিবার ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) সিরাজগঞ্জ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগসহ ১৪ দল মাঠে থাকবে। সরকার সংবিধানের বাইরে যাবে না।

আইডিইবি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি নওশের আহমেদ তামান্নার সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, আইডিইবি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শামসুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী বছর বিজয়ের মাসেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন এমপি মন্ত্রী বানানোর নির্বাচন নয়। এটি হবে মুক্তিযুদ্ধের চেতনা বাঁচানোর নির্বাচন। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে দেশ মুক্তিযোদ্ধা-স্বাধীনতার চেতনা বিরোধীদের হাতে চলে যাবে। বেগম খালেদা প্রতিহিংসার রাজনীতি করেন, এরা ক্ষমতায় এলে সকল উন্নয়ন বন্ধ হয়ে যাবে। সকল অর্জন নষ্ট হয়ে যাবে। তাই উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে।

পরে মন্ত্রী শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম.মনসুর আলী সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।