ব্রেকিং নিউজ

বিকাল ৫:৫৫ ঢাকা, শুক্রবার  ১৯শে জানুয়ারি ২০১৮ ইং

“অশুভ শক্তির ষড়যন্ত্রের ইঙ্গিত পাচ্ছেন ওবায়দুল কাদের”

দেশের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে অশুভ শক্তির ষড়যন্ত্রের ইঙ্গিত পাচ্ছেন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার দুপুর ১২টার দিকে মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলিতে বিআরটিএর সচেতনতামূলক কার্যক্রম পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন।
কূটনৈতিক পাড়ায় ইতালীয় নাগরিক হত্যার ঘটনা পূর্বপরিকল্পিত ও উদ্দেশ্যপ্রণোদিত বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।
তিনি বলেন, দেশের ভালো পরিবেশ থাকা সত্ত্বেও অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের না আসা, ইতালীয় নাগরিক হত্যা এবং যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের নাগরিকদের চলাফেরা সীমিত করা অশুভ শক্তির ষড়যন্ত্রের ইঙ্গিত বহন করছে।
সেতুমন্ত্রী বলেন, একদিকে প্রধানমন্ত্রীর অর্জনের জন্য জাতিসংঘ গুরুত্বপূর্ণ পুরস্কারের ভূষিত করছে। অন্যদিকে এসব আলমত শংকার কারণ হয়ে দাঁড়িয়েছে।
অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফরের সিদ্বান্ত বাতিল করার বিষয়টিকে অমূলক মন্তব্য করে তিনি বলেন, দেশে কিছুদিন আগেও সহিংসতা ছিল। কিন্তু বর্তমান সরকারের গঠনমূলক পদক্ষেপে এখন দেশে স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে।
এ সময় ওবায়দুল কাদের দেশের সকল ভাঙ্গা ও অধিক বর্ষণে ক্ষতিগ্রস্থ সড়ক, মহাসড়ক দ্রুত মেরামত করার নির্দেশনা দিয়ে বলেন, কাজে গাফিলতি হলে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে।
লাইসেন্স বিহীন চালক ও ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া অব্যাহত রয়েছে উল্লেখ করে তিনি বলেন, নিরাপদে পথ চলতে সরকার কাজ করে যাচ্ছে এবং তা অব্যাহত থাকবে।
সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, থানা নির্বাহী অফিসার রওনক আফরোজ সোমা, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মো. তারেক ইকবাল, মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল ও সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন, পদ্মহেম ধামের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ ও পল্লী বিদ্যুত সমিতির চেয়ারম্যান মো. জাকির হোসেনসহ সড়ক ও জনপদের ঊর্দ্ধতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।