ব্রেকিং নিউজ

রাত ৪:০৯ ঢাকা, মঙ্গলবার  ২১শে আগস্ট ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ফটো

‘অশুভ কালো হাত আবারো ছোবল দেয়ার জন্য প্রস্তুত’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, অশুভ কালো হাত আবার ছোবল দেয়ার জন্য প্রস্তুত। তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা যাতে আর কোনদিন বাংলাদেশে রাষ্ট্রীয় ক্ষমতায় না আসতে পারে সে জন্য দেশবাসীকে সজাগ থাকার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, এখন সিদ্ধান্ত নেয়ার সময় এসেছে। ওই ঘাতকদের বাংলাদেশের মাটি থেকে চিরতরে নির্মূল করতে হবে। আগামী নির্বাচনে জনগণের রায় নিয়ে দেশে আর হাওয়া ভবনের শাসনে ফিরে আসতে দেয়া যাবে না। তাই আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধী শক্তিরা যাতে ক্ষমতায় না আসে যে জন্য আপনাদের সজাগ থাকতে হবে।

মোহাম্মদ নাসিম আজ শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে জাতীয় শোক দিবস উপলক্ষে ‘ভুলি নাই, ভুলবো না’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভার সভাপতিত্বে করেন সংগঠনের সভাপতি এবং ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

বাংলাদেশে আবার চক্রান্ত শুরু হয়েছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, এই চক্রান্ত্রের মূল হোতা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। সেই অশুভ কালো হাত আবার ছোবল দেয়ার জন্য প্রস্তুত হয়েছে। জাতীয় শোক দিবস ১৫ আগস্টে বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করার জন্য চক্রান্ত করা হয়েছিল। কিন্তু আল্লাহর রহমতে ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতার কারণে ওই চক্রান্ত এবারও সফল হয়নি।

তিনি বলেন, তারপরও চক্রান্ত করছে, করবে। কারণ বিএনপি নেত্রী খালেদা জিয়া চক্রান্তের মূল হোতা। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তারা আবার ওই ষড়যন্ত্রের মাধ্যমে স্বাধীনতা বিরোধীদের প্রতিষ্ঠিত করতে চায়। তাই বাংলার জনগণকে সিদ্ধান্ত নিতে হবে তারা কি ঘাতকদের বাংলাদেশে ফিরবে, নাকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশে চলবে।