ব্রেকিং নিউজ

সকাল ৯:৪৯ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

“অমিতাভ ছাত্র হতে চান ২২ বছরের আলিয়ার”

আলিয়া ভাট বলিউডে উদিয়মান একটি নক্ষত্রের নাম। সবে মাত্র বয়স ২২পার হতে না হতেই জনপ্রিয়তার তুঙ্গে। অভিনয় দিয়ে দর্শক নিজের দিকে টেনেছেন অনেক আগেই পাশাপাশি নাচ তার একটি ভালো লাগার জায়গা । এমন কি এখন পর্যন্ত নাচ শিখেই যাচ্ছেন , নাচ নিয়ে তার একটি স্বপ্নের কথা সম্প্রতি নিজের টুইটারে জানালেন, অভিনয় দিয়ে যদি ক্যারিয়ার গড়তে না পারতেন তাহলে তিনি নাচের শিক্ষিকা হতেও আপত্তি করতেন না ।

কথাটি টুইট করার সাথে সাথেই পেয়ে গেলেন এক বাধ্য ছাত্রও, আর এই ছাত্র অন্য কেউ নয় তিনি হলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন । অমিতাভ নিজেই টুইট করে জানিয়েছেন, আলিয়ার ছাত্র হতে পারলে তার ভালো লাগবে। এই অবস্থায় উচ্ছ্বসিত আলিয়া আরেকটি টুইটারে জবাব দিয়ে লেখেন, ‘যিনি বলছেন তিনি নিজেই একজন প্রতিষ্ঠান!’

শিশু থেকে বৃদ্ধ সবাই তার ভক্ত, যে ৭২-এর ‘অ্যাংরি ইয়ং ম্যান’ এর নাচের ছন্দে মাতাল করেছিলেন সবাইকে । সে কিনা আলিয়ার কাছে নাচ শিখবে ! আসলে বরাবরই ইন্ডাস্ট্রিতে তাঁর জুনিয়রদের সম্মান দেন অমিতাভ। তাঁদের ভাল কাজের প্রশংসা করেন। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। আর আলিয়াও শাহেনশাকে যথোচিত সম্মান দিয়েছেন। এখন শিক্ষিকা হিসাবে আলিয়া কবে থেকে নাচের ক্লাস শুরু করেন সেটাই দেখার বিষয়।