ব্রেকিং নিউজ

রাত ৯:৪২ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

অমর একুশে গ্রন্থমেলায় প্রধানমন্ত্রীর রচিত ১১টি বই

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

‘অমর একুশে গ্রন্থমেলা ২০১৫’ উপলক্ষে প্রকাশিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রচিত ‘শেখ মুজিব আমার পিতা’। এছাড়াও বইমেলা উপলক্ষে প্রধানমন্ত্রীর আরো ১০টি বইয়ের নতুন সংস্করণ প্রকাশিত হয়েছে।
আগামী প্রকাশনীর অফিস সূত্রে জানা যায়, শেখ হাসিনা রচিত ও সম্পাদিত আরো ১০টি বইয়ের নতুন সংস্করণ প্রকাশিত হচ্ছে এই বইমেলায়। ১৯৯২ সাল থেকে বিভিন্ন সময়ে বইগুলো আগামী প্রকাশনী থেকে প্রকাশিত হয়। এসব বই মেলার প্রথম দিন থেকেই আগামী প্রকাশনীর প্যাভিলিয়নে পাওয়া যাবে। বইগুলো হলো: সাদা কালো, ওরা টোকাই কেন, দারিদ্র্য দূরীকরণ: কিছু চিন্তাভাবনা, সহে না মানবতার অবমাননা, বাংলাদেশে স্বৈরতন্ত্রের জন্ম বিপন্ন গণতন্ত্র লাঞ্ছিত মানবতা, লিভিং ইন টিয়ারস, পিপল এ্যান্ড ডেমোক্রেসি, আমরা জনগণের কথা বলতে এসেছি (জাতীয় সংসদে প্রদত্ত ভাষণ) এবং বাংলাদেশ জাতীয় সংসদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বেবি মওদুদের সাথে যৌথ সম্পাদনা)।
সূত্র জানায়, আগামী প্রকাশনী থেকে প্রকাশিত ‘শেখ মুজিব আমার পিতা’ বইটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মৃতিকথামূলক আত্মজৈবনিক রচনা। এতে বঙ্গবন্ধুর জীবনী এবং বঙ্গবন্ধু পরিবারের অনেক অজানা ইতিহাস স্থান পেয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেল তিনটায় মাসব্যাপি অমর একুশে গ্রন্থমেলা ২০১৫-এর উদ্বোধন করবেন।