Press "Enter" to skip to content

অভিনেত্রী শায়না দ্বিতীয় বিয়ে করলেন

বিয়ে নিয়ে লুকোচুরি, তারকাদের জন্যে নতুন কিছু নয়। সেই ধারাবাহিকতায় এই তালিকায় যুক্ত হলো আলোচিত মডেল ও অভিনেত্রী শায়না আমিনের নাম। তিনি দ্বিতীয় বিয়ে করেছেন বলে খবর রটেছে। বিভিন্ন সূত্র থেকে জানা যায়, সম্প্রতি লন্ডনে গিয়ে মাসুদ রানা নামে এক বাংলাদেশিকে বিয়ে করেছেন তিনি। এর আগে ২০১১ সালে আসাদুজ্জামান সেতু নামের একজনের সঙ্গে বিয়ে হয় শায়নার। কিন্তু বিয়ের ৩ বছরের মাথায় সেই সংসারের ইতি টানেন তিনি।

গেল বছরের শেষ দিকে হঠাৎ করেই মিডিয়াতে শায়নার দু:সময় শুরু হয়। ফলে চলচ্চিত্র, নাটক কিংবা মিউজিক ভিডিওতেও তার উপস্থিতি ছিলো না বললেই চলে। এসময় তিনি পরিবার নিয়ে ব্যস্ত আছেন বলেও বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর বের হয়।

তারপর হঠাৎ করেই চলতি বছরের এপ্রিলে যুক্তরাজ্যে পাড়ি জমান শায়না। এদিকে যুক্তরাজ্য থেকে প্রবাসী বাংলাদেশিদের অনেকে জানান, মাসুদ রানা নামে এক বাংলাদেশিকে বিয়ে করে সেখানেই সংসার করছেন শায়না আমিন।

উল্লেখ্য, ২০০৬ সালে বদরুল আনাম সৌদের ‘ক্রস কানেকশন’ নাটকের মাধ্যমে ছোটপর্দায় ক্যারিয়ার শুরু করেন শায়না। এরপর বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন। তবে ২০১১ সালে ‘এক জীবন’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে প্রথমবারের মতো আলোচনায় আসেন তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই মডেল ও অভিনেত্রীকে। বিজ্ঞাপন আর ছোটপর্দায় কাজের পাশাপাশি বড়পর্দায়ও তার অভিষেক ঘটে। এখন পর্যন্ত ‘মেহেরজান’, ‘পিতা’ ও ‘পুত্র এখন পয়সাওয়ালা’ ছবিগুলোতে অভিনয় করেছেন।

শেয়ার অপশন:
Don`t copy text!