Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:৩৪ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

অভিজিৎ রায়ের বইয়ের প্রকাশনা প্রতিষ্ঠান ‘শুদ্ধস্বরে’ দুর্বৃত্তের হামলায় প্রকাশকসহ আহত ৩

রাজধানীর মোহাম্মদপুর থানার লালমাটিয়ায় নিহত লেখক অভিজিৎ রায়ের বইয়ের প্রকাশনা প্রতিষ্ঠান শুদ্ধস্বরের কর্ণধার আহমেদুর রহমান টুটুলসহ ৩ জনকে কুপিয়ে ও গুলি করে আহত করেছে দুর্বৃত্তরা।  বর্তমানে তাঁরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
আহত অন্য দুজন হলেন তারেক রহিম ও রণদীপম বসু।
কতিপয় দুর্বৃত্ত বেলা আড়াইটার দিকে লালমাটিয়ার সি ব্লকে পাঁচতলা একটি ভবনের চারতলায় শুদ্ধস্বরের কার্যালয়ে ঢুকে এ হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে কার্যালয়ের বাইরে তালা লাগিয়ে চলে যায়। পরে খবর পেয়ে মোহাম্মদপুর থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একটি সূত্র প্রাথমিকভাবে জানায়, তারেক রহিমের বুকের বাম দিকে গুলি লেগেছে। এ ছাড়া তাঁর মাথা ও হাতে ধারালো অস্ত্রের আঘাত করা হয়েছে। আহমেদুরের মাথা ও হাতে এবং রণদীপম বসুর হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার গণমাধ্যমকে বলেন, দুপুর আড়াইটা থেকে তিনটার মধ্যে এ হামলার ঘটনা ঘটে। মোহাম্মদপুর থানা-পুলিশ খবর পেয়ে ওই কার্যালয়ের তালা ভেঙে রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।