Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:৩৫ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

অবরোধের নাটক বন্ধ করুন

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ স্বেচ্ছায় অবরুদ্ধ থেকে অবরোধের নাটক বন্ধ করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন।
তিনি বলেন, অবরোধের নাটক বন্ধ করুন, আন্দোলনের নামে মানুষ হত্যা বন্ধ করুন। অবেরোধ কর্মসূচি প্রত্যাহার করে নিন। আপনি দু’বার প্রধানমন্ত্রী ছিলেন। দেশের মানুষের প্রতি যদি সামান্যতম দায়িত্ববোধ থাকে, তাহলে মানুষ পুড়িয়ে মারবেন না।
হানিফ আজ সোমবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের সামনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ‘সারাদেশে বিএনপি-জামায়াতের অব্যাহত নৈরাজ্য, সন্ত্রাস ও বোমা হামলায় নিরীহ মানুষকে জীবন্ত পুড়িয়ে হত্যার’ প্রতিবাদে এই মানবন্ধনের আয়োজন করা হয়।
স্বাচিপের সভাপতি আ.ফ.ম রুহুল হকের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, বিএমএ’র সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাছান, সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাচিপ মহাসচিব অধ্যাপক ডা. ইকবাল আর্সনাল প্রমুখ।
বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য প্রতিরোধে দেশবাসীকে এগিয়ে আসার আহবান জানিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে এগিয়ে যাচ্ছে। আমরা এই এগিয়ে যাওয়া অব্যাহত রাখতে চাই। তিনি বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং শেখ হাসিনার সরকারকে সহায়তা করার আহ্বান জানান।
আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে হানিফ বলেন, যারা এই গাড়িতে পেট্রোল বোমা মেরে জীবন্ত মানুষকে হত্যা করছে তাদেরকে দ্রুত খুজে বের করুন।
তিনি বলেন, সরকার বলেছে, তারা যে কোন সময়ে সভা-সমাবেশ করতে পারবে। তবে সমাবেশের নামে নাশকতা করতে দেওয়া হবে না। শান্তিপূর্ণভাবে রাজনৈতিক কর্মসূচি পালন করতে অতীতেও সরকার সহযোগিতা করেছে, ভবিষ্যতেও করবে।