Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৫৪ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

অপহরণ ঝিনাইদহে – গুলিবিদ্ধ লাশ চুয়াডাঙ্গায়

ঝিনাইদহ থেকে অপহৃত রবিউল ইসলাম রবি (৫০) কে গুলি করে চুয়াডাঙ্গায় হত্যা করেছে দুর্বৃত্তরা। অপহরণের তিন দিন পর শুক্রবার বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রবিউল ইসলাম ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার নলডাঙ্গা গ্রামের মৃত আবুল হোসের ছেলে। তিনি বিএনপি কর্মী বলে স্থানীয়রা জানিয়েছেন। তবে পুলিশ বলছে রবিউল বিপ্লবী কমিউনিস্ট পার্টির (হক গ্রুপ) সদস্য। তার বিরুদ্ধে অর্ধডজন মামলা রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় চুয়াডাঙ্গার সদর উপজেলার ভুলটিয়া ময়না ভাঙ্গার মাঠে লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত রবিউলের পরিবারর সদস্যরা জানায়, গত মঙ্গলবার দুপুরে রবিউল ইসলাম তার ছেলেকে সঙ্গে নিয়ে ঝিনাইদহ শহর থেকে মাইক্রোবাসে করে বাড়ি ফেরার সময় তেতুলতলা নামক স্থানে পৌঁছায়। এসময় সাদা পোষাক পরিহিত ৬-৭ জন তাকে অস্ত্রধরে অপহরণ করে নিয়ে  যায়। এরপর আজ সকালে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়।

চুয়াডাঙ্গা সদর থানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে । নিহত রবিউল বিপ্লবী কমিউনিস্ট পার্টির (হক গ্রুপ) সদস্য। তার বিরুদ্ধে অর্ধডজন মামলা রয়েছে।