শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:১১ ঢাকা, শনিবার  ১৫ই ডিসেম্বর ২০১৮ ইং

ফজলুল করিম সেলিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, ফাইল ফটো

“অপশক্তি যেন ক্ষমতায় আসতে না পারে”

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বাংলাদেশে আর কোনো অপশক্তি যাতে ক্ষমতায় আসতে না পারে, সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

আজ শনিবার গোপালগঞ্জ এস. এম. মডেল গভ. হাই স্কুলের ১৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রাক্তন ছাত্রদের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। স্কুল মাঠে এক্স মডেল স্কুল স্টুডেন্টস এসোসিয়েশন দিনব্যাপী এসব অনুষ্ঠান আয়োজন করে।

শেখ সেলিম বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি সব সময় ষড়যন্ত্র করে চলছে। সব ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে র‌্যাব-এর মহাপরিচালক বেনজীর আহমেদ, গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার প্রমুখ বক্তব্য রাখেন।

শেখ সেলিম বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকান্ডের সাথে জড়িত বিধায় তাকে রক্ষা করার জন্য ইনডেমনিটি অধ্যাদেশ জারি করা হয়েছিলো। যুদ্ধাপরাধীদের বিচার বঙ্গবন্ধু শুরু করে ছিলেন, তাদের বিচারও বন্ধ করে দিয়েছিলো জিয়াউর রহমান।

অনুষ্ঠানের প্রথম পর্বে বেলা ১১টায় স্কুল প্রাঙ্গণ থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। বিকেলে লাঠিখেলা, সন্ধ্যায় মনোজ্ঞ আতশবাজির প্রদর্শনী ও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।