ব্রেকিং নিউজ

রাত ১১:৩০ ঢাকা, সোমবার  ১২ই নভেম্বর ২০১৮ ইং

জাহাঙ্গীর কবির নানক
জাহাঙ্গীর কবির নানক, ফাইল ফটো

‘অপতৎপরতায় লিপ্ত বিএনপি-জামায়াত জোট’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জোট নির্বাচন কমিশন গঠনকে বাঁধাগ্রস্থ করার জন্য নানামুখী অপতৎপরতা চালাচ্ছে।

তিনি আজ রাজধানীর লালমাটিয়া উচ্চ বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘তারা (বিএনপি-জামায়াত) যাতে আন্দোলনের নামে দেশের শিক্ষা, অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য ও শিল্পায়ন খাত বাঁধাগ্রস্থ না করতে পারে, সেজন্য দেশপ্রেমিক জনগণকে সজাগ থাকতে হবে। দেশ ও উন্নয়ন বিরোধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এ ব্যাপারে কোন আপোষ করা হবে না।’

তিনি বলেন, বর্তমান সরকার নতুন প্রজন্মকে শিক্ষা, সাহিত্য, ক্রীড়া, সংস্কৃতি ও বিজ্ঞান চর্চায় দক্ষতা অর্জন করে আগামী দিনে সম্ভাবনার বাংলাদেশ বিনির্মাণ করছে। এ কর্মযজ্ঞকে এগিয়ে নিতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সকল শ্রেণি-পেশার মানুষের সম্মিলিত প্রয়াস নিতে হবে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার সাহা।

পরে নানক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

FOLLOW US: