Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৩৪ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘অন্যান্য ইস্যু ভুলাতে জঙ্গি ইস্যুকে জিইয়ে রাখছে সরকার’- নজরুল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সন্ত্রাস-জঙ্গিবাদ দমন করার লক্ষ্যে একসাথে কাজ করার জন্য দলের চেয়ারপারসন খালেদা জিয়া প্রস্তাব দিলেও সরকার তাতে আগ্রহী না। কারণ হলো- জঙ্গি ইস্যুকে জিইয়ে রাখতে হবে, যাতে করে জনগণ অন্যান্য ইস্যুগুলোর কথা ভুলে যায়।

মঙ্গলবার বিকালে জাতীয় প্রেসক্লাবে ড্যাব’র উদ্যোগে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, আমরা একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটে নির্বাচিত সরকার কায়েম করার জন্য লড়াই করছি। এই লড়াইকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য সরকার একটার পর একটা নতুন নতুন ইস্যু সৃষ্টি করছে। একটা ইস্যুর নিচে আরেক ইস্যুকে চাপা দেয়ার চেষ্টা করা হচ্ছে।

এসময় ড্যাবসহ সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

তারেক রহমানের সাজার বিষয়ে নজরুল ইসলাম বলেন, তারেক রহমানকে অন্যায়ভাবে অভিযুক্ত করে মামলার নামে সাজা দেয়া হয়েছে। এটা অবিচার।

এসময় সংগঠনের সহ-সভাপতি রফিকুল কবির লাভুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ড্যাব’র অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, ডা. মোস্তাক রহিম স্বপন, আবদুল মান্নান মিয়া, সিরাজউদ্দিন আহমেদ, রফিকুল ইসলাম বাচ্চু, শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের অধ্যক্ষ সেলিম ভুঁইয়া প্রমুখ।