Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৫২ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

অনশনে ককটেল বিস্ফোরণ: আহত ২

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

হরতাল-অবরোধের মতো রাজনৈতিক অস্থিরতা দূর ও সংকট নিরসনের দাবিতে পোশাক শিল্প মালিকদের প্রতীকী অনশনে ককটেল হামলা করেছে দুর্বৃত্তরা। এতে ২জন আহত হয়েছেন।
শনিবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর বিজিএমইএ ভবনের সামনে অনশন কর্মসূচি চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক নিরাপত্তার মধ্যেও এ ককটেলের বিস্ফোরণের ঘটনা ঘটে।
তবে এ ঘটনায় কাউকে আটক বা চিহ্নিত করা যায়নি। বিজিএমইএ সভাপতি এ ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন, ব্যবসায়ীদের ভয় দেখাতে এ হামলা চালানো হয়েছে। তিনি শান্তিপূর্ণ কর্মসূচিতে এমন ন্যাক্কারজনক হামালা ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। এছাড়া রাজনৈতিক দলগুলোকে বর্তমান সংকট নিরসন করে দেশের ব্যবসা-বাণিজ্য উপযোগী পরিবেশ সৃষ্টির আহ্বান জানান।
এদিকে ককটেল বিস্ফোরণের ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। আনসার, পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে রয়েছে।
বেলা স্য়োা ১১টা থেকে শুরু হওয়া এ কর্মসূচি সন্ধ্যা পর্যন্ত চলার কথা রয়েছে।
কর্মসূচিতে বিজিএমইএ প্রেসিডেন্ট আতিকুল ইসলাম, সাবেক এফবিসিসিআই প্রেসিডেন্ট একে আজাদ, ডিসিসিআই প্রেসিডেন্ট আসিফ ইব্রাহিম অংশ নিয়েছেন।
এছাড়া ব্যবসায়ী-মালিকদের এ কর্মসূচিতে সংহতি জানাতে এসেছিলেন সাংসদ ও অভিনয়শিল্পী তারানা হালিম ও ফকির আলমগীর।
গত বুধবার বিজিএমইএ ভবনে গার্মেন্ট ও টেক্সটাইল খাত এবং সংশ্লিষ্ট অন্যান্য খাতের উদ্যোক্তাদের বৈঠকে এ কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়।