ব্রেকিং নিউজ

রাত ২:৪৫ ঢাকা, বৃহস্পতিবার  ২১শে জুন ২০১৮ ইং

অঘটন ঘটিয়ে সরকার পতনের ক্ষমতা খালেদা, বিএনপি কিংবা জামায়াতের নেই

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বেগম জিয়া যে কোন অঘটন ঘটিয়ে সরকার পতনের মাধ্যমে পরিবর্তন চান। তবে খালেদা জিয়া, বিএনপি কিংবা জামায়াতের সেই পরিবর্তন আনার ক্ষমতা নেই।
তাদের দিন শেষ হয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, মহাজোট ক্ষমতায় আসার প্রথম দিন থেকেই বেগম জিয়া চক্রান্ত শুরু করেন। জনগণের বিরুদ্ধে তারা যুদ্ধ ঘোষণা করেছিলেন। আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ পুড়িয়ে হত্যা উৎসবে মেতে উঠলেও সরকারের সঠিক সিদ্ধান্তের কারণে তারা ব্যর্থ হয়ে লেজগুটিয়ে এখন দম নিচ্ছে।
মন্ত্রী  বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাসদ’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ভেড়ামারা উপজেলা জাসদ’র সভাপতি এমদাদুল ইসলাম আতা’র সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, নারী জোটের আহবায়ক আফরোজা হক রীনা, জাসদে’র যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, কুষ্টিয়া জেলা জাসদ সভাপতি গোলাম মহসীন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।
তথ্যমন্ত্রী বলেন, তারা আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। তারপরেও তারা আবারও নতুন করে চক্রান্তের জাল বুনছে। বাংলাদেশ গণতন্ত্রের পথে থাকবে না পাকিস্তান, আফগানিস্তানের মত তালেবানী ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে- এ প্রশ্ন এখন জনগণের।
হাসানুল হক ইনু বলেন, ২০০৮ সালের নির্বাচনে মহাজোট সরকার যে অঙ্গীকার, পদক্ষেপ, নীতি গ্রহণ করে রাষ্ট্রীয় ক্ষমতায় গিয়েছিল, জাসদ সেই লক্ষ্য বাস্তবায়নে কাজ করছে। দেশে শান্তি প্রতিষ্ঠা হয়েছে। সাংবাদিক এবং গণমাধ্যমের প্রসার ঘটেছে। সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। দেশ এখন উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।