শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:৪১ ঢাকা, সোমবার  ১৭ই ডিসেম্বর ২০১৮ ইং

“অগ্রণী মাল্টিপারপাস সোসাইটির ৪ কর্মকর্তার বিরুদ্ধে মামলা হচ্ছে”

গ্রাহকদের প্রায় ৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগে অগ্রণী কমার্স এ্যান্ড ফাইন্যান্স মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির কর্মকর্তার বিরুদ্ধে মামলা করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার সকালে এ মামলা অনুমোদন দেয় কমিশন। দুদকের উপ-সহকারি পরিচালক খন্দকার নিলুফার জাহান বাদী হয়ে শিগগিরই সংশ্লিষ্ট থানায় এ মামলা দায়ের করবেন। দুদক সূত্র এসব তথ্য জানিয়েছে।

মামলায় যাদের আসামী করা হচ্ছে তারা হলেন- অগ্রণী কমার্স এন্ড ফাইন্যান্স মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির সহ-সভাপতি এমএ সাত্তার, সম্পাদক কাজী হেনা আক্তার, কোষাধ্যক্ষ কাওসার মিয়া এবং সোনারগাঁও মোগড়াপাড়া শাখার ব্যবস্থাপক আলমগীর হোসেন।
দুদক সূত্র জানায়, অগ্রণী কমার্স এন্ড ফাইন্যান্স মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি ২০০৭ সাল থেকে তাদের কার্যক্রম শরু করে। এর পর থেকে ১০ শাখার মাধ্যমে ৬০০ গ্রাহকের কাছ থেকে ৫ কোটি ৪৮ লাখ ৬৮ হাজার ১৪১ টাকা আদায় করা হয়। এর মধ্য থেকে গ্রাহকদের মধ্যে ৬৪ লাখ ৫২ হাজার ১৩৫ টাকা বিতরণ করা হয়। বাকি ৪ কোটি ৮৪ লাখ ১৬ হাজার ২০৬ টাকা আত্মসাৎ করা হয়েছে।
বিষয়টি নিয়ে অনুসন্ধান চালিয়ে মামলা দায়েরের অনুমতি চেয়ে সম্প্রতি কমিশনে প্রতিবেদন দাখিল করলে কমিশন মঙ্গলবার তা অনুমোদন দেয়।